ঢাকা ২৮ সেপ্টেম্বর ২০২৪, ১৩ আশ্বিন ১৪৩১ | বেটা ভার্সন

স্বামীকে জবাই করে হত্যা: স্ত্রীসহ পরকীয়া প্রেমিক গ্রেপ্তার

স্বামীকে জবাই করে হত্যা: স্ত্রীসহ পরকীয়া প্রেমিক গ্রেপ্তার

চাঁদপুরের হাজীগঞ্জ উপজেলায় পরকীয়া প্রেমের জেরে স্বামীকে খুনের ঘটনায় হত্যা মামলার প্রধান আসামি সৈয়দ আশেকে এলাহী বাবুকে (৩২) গ্রেপ্তার করেছে পুলিশ।

বৃহস্পতিবার (১২ অক্টোবর) রাতে মামলার প্রধান আসামী আশেকে এলাহী বাবুকে গ্রেপ্তারের বিষয়টি নিশ্চিত করেন হাজীগঞ্জ থানার অফিসার ইনচার্জ (ওসি) মুহাম্মদ আব্দুর রশিদ। এর আগে ১১ অক্টোবর দিবাগত রাতে ঝিনাইদহ জেলা পুলিশের সহযোগিতায় তাকে গ্রেপ্তার করা হয়।

গ্রেপ্তারকৃত আসামি চাঁদপুরের শাহরাস্তি উপজেলার টামটা দক্ষিণ ইউনিয়নের আজাগরা গ্রামের মুন্সী বাড়ির সৈয়দ মাসুদ মুন্সীর ছেলে। গত রোববার (৮ অক্টোবর) দিবাগত রাতে ফারাজানার স্বামী সৌদি প্রবাসী মো. এমরান হোসেনকে (৪০) হাজীগঞ্জ বাজারের ট্রাক রোডস্থ আমেনার বাসার ৩য় তলায় জবাই করে হত্যা করা হয়।

নিহত এমরান ফরিদগঞ্জ উপজেলার সুবিদপুর ইউনিয়নের লক্ষ্মীপুর গ্রামের দালাল বাড়ির মো. আবুল বাশারের ছেলে। এ ঘটনায় নিহতের বোন রিনা বেগম বাদী হয়ে ৪ জনকে আসামি করে হাজীগঞ্জ থানায় একটি হত্যা মামলা দায়ের করেন।

ঘটনার সঙ্গে জড়িত মামলার দ্বিতীয় আসামি স্ত্রী ফারাজানাকে (৯ অক্টোবর) আটক করে তাকে জিজ্ঞাসাবাদ করে পুলিশ। পরে ১০ অক্টোবর ওই মামলায় পুলিশ গ্রেপ্তার দেখিয়ে তাকে আদালতের মাধ্যমে জেলা কারাগারে পাঠিয়ে দেয়া হয়।

ফারাজানা হাজীগঞ্জ উপজেলার বড়কুল পশ্চিম ইউনিয়নের জাখনি গ্রামের মৃত জসিম উদ্দিনের মেয়ে। তারা স্বামী-স্ত্রী দীর্ঘদিন ধরে তাদের একমাত্র সন্তান আফনানকে (৮) নিয়ে হাজীগঞ্জের আমেনা ভিলায় ভাড়া বাসায় থাকতেন।

মামলার বাদী রিনা বেগম জানান, ভাবির (এমরান হোসেনের স্ত্রী ফারজানা) সঙ্গে তার পরকীয়া প্রেমিক আশেকের দীর্ঘদিন পরকিয়া প্রেম চলে আসছিল। এঘটনায় পারিবারিকভাবে শালিসি বৈঠক ও থানায় অভিযোগ হওয়ার পরে ভাবি ও তার পরিবার ভুল স্বীকার করে দুঃখ প্রকাশ করেন এবং ভবিষ্যতে এমন কাজ করবেন না বলে জানান। একমাত্র ছেলের কথা ভেবে ভাইও তাকে ক্ষমা করে দেন।

তিনি বলেন, আমার ভাই ছুটি শেষে সৌদিতে যাবার পর ভাবী আবারো পরকীয়া প্রেম শুরু করেন। এরপর ভাই ছুটিতে দেশে এলে ভাবি ও তার প্র্রেমিক দুইজনে মিলে পরিকল্পিতভাবে ভাইকে জবাই করে হত্যা করে। এর সঙ্গে জড়িত ভাবির মা ও বোন। ভাবির বোনের চাচাতো দেবর আশেক। এ ঘটনায় নিহত এমরান হোসেনের বোন রিনা ৪জনকে আসামি করে হত্যা মামলা দায়ের করেন।

হাজীগঞ্জ থানার অফিসার ইনচার্জ (ওসি) মুহাম্মদ আব্দুর রশিদ জানান, সৈয়দ আশেকে এলাহি বাবুকে ঝিনাইদহ জেলা পুলিশের সহযোগিতায় গ্রেপ্তার করা হয়।

হাজীগঞ্জ,পরকীয়া প্রেম
আরও পড়ুন -
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত